হুমায়ূন আহমেদ নিয়ে সাকিবের স্মৃতিচারণ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফ্রেন্ডস ভিডিও প্রোডাকশন ইউটিউবের তথ্য ও বিনোদনমূলক এই চ্যানেলটি বাহারি আয়োজনে এবারের ঈদের অনুষ্ঠানমালা নিয়ে দর্শকদের জন্য হাজির হয়েছে। ঈদের প্রথম দিনেই থাকছে বিশ্বকাপ ক্রিকেট পরবর্তী বাংলাদেশের সুপারস্টার ক্রিকেটার সাকিব আল হাসানের একটি বিশেষ সাক্ষাৎকার।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সম্প্রতি ধারণকৃত এই সাক্ষাৎকারে মন খুলে সাকিব কথা বলেছেন বিশ্বকাপে সেমিফাইনালে কোয়ালিফাই করতে না পারার সম্ভাব্য কারণ সম্পর্কে। তাছাড়া কোচ, বিপিএল, প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদসহ আরো নানা বিষয়ে সাকিব খোলামেলা আলোচনা করেছেন। সাকিবের আজকে সাকিব হয়ে ওঠার পেছনে বাবা মায়ের অবদান সম্পর্কে বলতে গিয়ে সাক্ষাৎকারের এক পর্যায়ে সাকিব আবেগপ্রবণ হয়ে উঠেন যা উপস্থিত দর্শকদের ভীষণভাবে নাড়া দেয়।

নাজমুস সাকিবের সঞ্চালনায় এই বিশেষ সাক্ষাৎকারটি প্রচার হবে ফ্রেন্ডস ভিডিও প্রোডাকশনের ইউটুব চ্যানেলে ঈদের প্রথম দিন।

তাছাড়া ঈদের দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ দিনগুলোতে পর্যায়ক্রমে প্রচার করা হবে বহুল আলোচিত সাত রাঙা চায়ের উপর একটি প্রতিবেদন, কেকশেক নামক অনলাইন বেকারি প্লাটফর্ম চালু করে সারা ফেলে দেয়া দুইজন নারী উদ্যোক্তার উপর একটি প্রতিবেদন এবং পপ গানের কিংবদন্তি শিল্পী ফেরদৌস ওয়াহিদের ঈদ ভাবনা নিয়ে একটি সাক্ষাৎকার।

ফ্রেন্ডস ভিডিও প্রোডাকশনের চেয়ারম্যান নাজমুন আকিব বলেন, “আমরা শুরু থেকেই দর্শকদের জন্য শিক্ষা এবং বিনোদনমূলক কনটেন্ট বানানোর জন্য চেষ্টা করে যাচ্ছি। সেই প্রচেষ্টার অংশ হিসেবেই এইবারের ঈদে আমরা বেশ কিছু অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছি যেগুলো আমরা বিশ্বাস করি দর্শকের ঈদ আনন্দে ভিন্ন মাত্রা যোগ করবে।”

ফ্রেন্ডস ভিডিও প্রোডাকশনের সব নতুন ভিডিও দেখা যাবে www.youtube.com/friendsvideoproduction2019 ওয়েবসাইট এ।

Facebook Comments