হুমার বিয়ের গুঞ্জন

হলিউড নির্মাতা জ্যাক স্নাইডারের একটি থ্রিলার সিনেমার শুটিংয়ের জন্য তিন মাস যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ছিলেন বলিউড অভিনেত্রী হুমা কোরেশী। তবে পরিবার ও বন্ধুদের সঙ্গে দীপাবলির আনন্দ ভাগ করে নিতে কিছুদিন আগেই ভারত ফিরেছেন তিনি। জাঁকজমকভাবে বছরের বিশেষ এই দিনটিই উদযাপন করেছেন এই তারকা। এদিকে সমপ্রতি হুমার বিয়ে নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমার পরিচালক মুদাসার আজিজের সঙ্গে প্রেম করছেন তিনি। শুধু তাই নয়, খুব শিগগির নাকি তারা বিয়ের পিঁড়িতেও বসতে চলছেন।

নানা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের অন্তরঙ্গ ছবিও শেয়ার করেছেন তারা। তবে বিষটি নিয়ে সরাসরি কোনো উত্তর দেননি হুমা কোরেশী।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমি এইটুকু বলতে পারি, আমি আমার কাছের মানুষ পরিবার ও বন্ধুদের দ্বারা বেষ্টিত। হুমা কোরেশীকে বলিউডে সর্বশেষ ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘দোবার: সি ইউর ইভিল’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এরপর গত বছর তার অভিনীত তামিল সিনেমা ‘কালা’ মুক্তি পায়। তবে সহসাই বলিউড ছাড়ার কোনো তার পরিকল্পনা নেই বলে জানিয়েছেন তিনি। আদতে খুব শিগগিরই হুমা নতুন একটি রোমান্টিক-কমেডি সিনেমার শুরু করতে যাচ্ছেন। এটি আমার ঘর। আমি যেখানেই যাই না কেন, একটি পা সর্বদা ভারতে থাকবে, বলেন হুমা।

Facebook Comments