হট ছবিতে ভাইরাল সারা

অভিনয় নিয়ে অল্পদিনের মধ্যেই সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু শুধু রিল নয়, রিয়েল লাইফেও অনুরাগীদের মনে ঝড় তুলেছেন । কথা হচ্ছে, সারা আলি খানের। গত কয়েক দিন ধরেই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন সইফকন্যা। যার বেশিরভাগগুলিতেই তাঁকে দেখা গিয়ে সুইমিং পুলে। আর অভিনেত্রীর এই জলকেলিই এখন নেটিজেনদের কাছে হটকেক।

ভাই ইব্রাহিম আলি খান এবং মা অমৃতা সিংয়ের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা। সেখান থেকেই নানা মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করছেন তিনি। ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন ভ্রমণের আনন্দ। শনিবারও তার ব্যতিক্রম হয়নি। একটি মাল্টিকালার বিকিনিতে নিজের ছবি দিয়েছেন নবাবকন্যা। নীল সমুদ্রের ধারে আলোআঁধারিতে দাঁড়িয়ে থাকা সারার দিক থেকে মুখ ফেরানোই দায়। আরও একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বোটের উপর। দ্বীপের মনোরম সৌন্দর্য উপভোগের সেই মুহূর্তও মন কেড়েছে তাঁর অনুরাগীদের। ছুটি কাটাতে গিয়েও সারা যে কতটা ফিট, এই সমস্ত ছবিতেই তা স্পষ্ট।

এর আগে ভাই ও মায়ের সঙ্গে সুইমিং পুলে সাঁতারের ছবিও পোস্ট করেছিলেন সারা। মায়ের সঙ্গে একটি ছবি আপলোড করে অমৃতা সিংয়ের ‘পুকার’ ছবির একটি জনপ্রিয় গানের লাইনও লেখেন তিনি। ছবির ক্যাপশন ছিল, ‘সমুন্দার মে নাহাকে’ (সমুদ্র স্নান করে)।

Facebook Comments