সাবেক স্ত্রীর বাসায় প্রেমিকাকে নিয়ে হাজির অর্জুন রামপাল

Avatar

নিজস্ব প্রতিবেদক

তৃতীয় সন্তানের বাবা হয়েছেন ৪৬ বছরের অর্জুন রামপাল ৷ বান্ধবী গ্যাব্রিয়েলার সঙ্গেই এখন থাকছেন অর্জুন ৷ ২০ বছরের বিবাহিত জীবন ভেঙে গিয়েছে ৷ ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন জনপ্রিয় মডেল মেহর জেসিয়াকে ৷ তাঁদের দু’টি কন্যা সন্তানও রয়েছে৷ এরপর ২০১৭-তে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় মেহর-অর্জুনের ৷

সম্পর্কের অবনতি হতে থাকে ক্রমশ ৷ বিচ্ছেদের পরেও মেহর-অর্জুন সহজ হতে পারেননি একে অপরের কাছে ৷ এড়িয়েই চলতেন বরাবর ৷ তবে এবার গণেশ পুজোয় প্রাক্তন স্ত্রীর বাড়িতে উপস্থিত হলেন অর্জুন রামপাল ৷ সঙ্গে ছিলেন বান্ধবী ও সদ্যোজাত পুত্রসন্তান ।

যদিও এই যাতায়াত পুরোটাই হয়েছে অত্যন্ত গোপনে ৷ তবে জানা গেছে, মেহরের বাড়িতে গিয়ে পূজা শেষ করেই ফিরে এসেছিলেন গ্যাব্রিয়েলা ৷ দুই মেয়ে মায়রা আর মাহিকার সঙ্গে সময় কাটাতে থেকে গিয়েছিলেন অর্জুন ৷ পূজার প্রসাদ খেয়ে তবে বাড়ি ফেরেন তিনি ৷

বিচ্ছেদের পর অর্জুন-মেহরের সম্পর্ক বিষাক্ত হয়ে গেলেও এখন ফের তা কিছুটা সহজ হতে শুরু করেছে ৷ এক সময় ব্যান্দ্রার পালি হিলসে অর্জুনের বোন কোমল রামপালের বিউটি স্যাঁলো উদ্বোধনেও হাজির হননি মেহর।

বান্ধবী গ্যাবরিয়েলাকে নিয়ে অর্জুন রামপাল কোমল রামপালের বিউটি স্যাঁলো উদ্বোধনে হাজির হন বলেই, ওই অনুষ্ঠান মেহর এড়িয়ে যান বলে জানা যায়। তবে বাবা-মায়ের সম্পর্ক ঠিক করতে এরপর আসরে নামেন অর্জুন-মেহরের বড় মেয়ে মাহিকা। তাঁর উদ্যোগেই প্রাক্তন দম্পতির মধ্যে ক্রমশ সম্পর্কের একটু একটু করে উন্নতি হতে শুরু করে বলে খবর।

Facebook Comments