সাংবাদিকতা করবেন চিত্রনায়িকা আইরিন

সাংবাদিকতা করবেন এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা আইরিন সুলতানা। তবে বাস্তবে না, সাংবাদিক আইরিনকে দেখা যাবে সিনেমায়। ওপার বাংলার ‘কাউন্ট ডাউন’ ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন তিনি। এটি নির্মাণ করবেন পার্থসারথি ভট্টাচার্য।

আইরিন বলেন, ‘ছবিতে আমি অভিনয় করবো মৌলি নামে একজন সাংবাদিকের চরিত্রে। যে সমাজের নির্যাতিত নারীদের নিয়ে নানা প্রতিবেদন প্রকাশ করে থাকে। গল্পটি আমার দারুণ পছন্দ হয়েছে। তাছাড়া সাংবাদিকতা আমার পছন্দের একটি পেশা। এর প্রতি আমার অনেক শ্রদ্ধা ও ভালোবাসা আছে। আশা করি, সুন্দর একটি কাজ হবে।’

আইরিন জানান, তথাকথিত বাণিজ্যিক ঘরানার ছবি নয় এটি। ‘কাউন্ট ডাউন’ অফট্র্যাকধর্মী একটি গল্প। আর তিনি অভিনয় করবেন নায়ক ছাড়াই। শিগগিরই এর শুটিং শুরু হবে।

এদিকে, গত মাসে আইরিন শেষ করেছেন কলকাতার ছবি ‘শিবরাত্রি’র শুটিং। রাজাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এতে তার বিপরীতে আছেন সুমন চ্যাটার্জি ও রাজাদিত্য বন্দ্যোপাধ্যায়। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো ওপার বাংলার ছবিতে নাম লিখান বাংলাদেশের এই অভিনেত্রী।

আইরিন বলেন, ‘গত মাসে ছবির সব কাজ শেষ করেছি। কাজটি ভালো হয়েছে। ছবির গল্প পৌরাণিক ঘরানার। আমার চরিত্রের নাম অঞ্জলি। স্বামীকে নিয়ে সংসার। সব কিছু ঠিকঠাক চলছিল, কিন্তু হঠাৎ করে আগের জনমের কিছু ঘটনা মনে পড়লে ঘটতে থাকে নানা ঘটনা।’

Facebook Comments