সঞ্জয় দত্ত ফুসফুস ক্যানসারে আক্রান্ত

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। শ্বাসকষ্ট নিয়ে সম্প্রতি মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৬১ বছর বয়সী এই অভিনেতাকে। সোমবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পান।

বলিউডের চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক ও সমালোচক কমল নেহতা মঙ্গলবার রাত ১০টা ৪৮ মিনিটে টুইটারে লিখেছেন, ‘সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। আসুন, তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করি।’ ভারত থেকে প্রকাশিত সংবাদমাধ্যম ফিল্মফেয়ার, হিন্দুস্তান টাইমস, মুম্বাই লাইভ, বলিউড হাঙ্গামা একাধিক সূত্র অনুসারে প্রকাশ করেছে, সঞ্জয় দত্ত তৃতীয় স্টেজের ফুসফুসের ক্যানসারে ভুগছেন।

অবশ্য সঞ্জয় দত্ত নিজে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, তিনি স্বাভাবিক আছেন। গুরুতর কিছু হয়নি। তিনি কিছু রুটিনমাফিক মেডিকেল চিকিৎসার জন্য কাজ থেকে সামান্য ছুটি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দুই সন্তানের সঙ্গে সঞ্জয় দত্ত।

টুইটারে সঞ্জয় দত্ত লিখেছেন, ‘বন্ধুরা, কিছু চিকিৎসার জন্য আমি কাজ থেকে সামান্য বিরতি নিচ্ছি। আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে আছেন এবং আমি আমার শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি বাজে চিন্তা বা অযৌক্তিক কিছু অনুমান করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভকামনায় আমি শিগগিরই ফিরে আসব!’

শনিবার সন্ধ্যায় লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় বলিউডের ‘মুন্নাভাই’কে। বুকে অস্বস্তি বোধ করায় সঞ্জয়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, তিনি স্বাভাবিক আছেন।

প্রসঙ্গত, ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন সঞ্জয়ের মা নার্গিস। ১৯৮১ সালের ৩ মে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তাঁর মৃত্যুর মাত্র এক দিন পর আলোর মুখ দেখে সঞ্জয় দত্তের অভিষেক ছবি ‘রকি’। আর ব্রেন টিউমার কেড়ে নিয়েছিল সঞ্জয়ের প্রথম স্ত্রী রিচা শর্মার জীবন।

Spread the love

Facebook Comments