রূপগঞ্জে রিকশা ও অটোরিকশা চালকদের সুরক্ষা সামগ্রী দিলো স্কাউটস্

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ স্কাউটস্-এর পক্ষ হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। রবিবার সকালে উপজেলার কাঞ্চন পৌরাঞ্চলে জেলা প্রশাসক ও জেলা রোভার স্কাউটস্-এর সভাপতি মোঃ জসীমউদ্দিনের নির্দেশনা মোতাবেক নারায়ণগঞ্জ জেলা রোভারের সহযোগীতায় অসচ্ছল রোভার, রিকশা ও অটোরিকশা চালক এবং দরিদ্রদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার রোভার স্কাউটস্-এর সহ-সভাপতি জাহাঙ্গীর মালুম, সম্পাদক এএসএম মোস্তাফিজুর রহমান, সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের সিনিয়র রোভার মেট সাইফুল ইসলাম, সাবেক সিনিয়র রোভার মেট রিয়াজ হোসেন, রোভার জয়, রিফাত, রাজন প্রমুখ।

এ সময় সময় জেলা রোভার স্কাউটস্-এর সম্পাদক এএসএম মোস্তাফিজুর রহমান বলেন, বাংলাদেশ স্কাউটস্-এর করোনা সেল থেকে সারা দেশে করোনা ভাইরাস প্রতিরোধে অস্বচ্ছল রোভার পরিবার, হতদরিদ্রদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাক্স ও সাবান দেশের প্রতিটি জেলার ন্যায় নারায়ণগঞ্জ জেলায়ও পাঠিয়েছে। জেলা রোভার স্কাউটস্-এর মাধ্যমে এ সময় হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান অস্বচ্ছল রোভার পরিবার ও অসহায় মানুষের মাঝে এসব বিতরণ করা হয়েছে।

Spread the love

Facebook Comments