‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর রেজিস্ট্রেশন শুরু

বিগত বছরের মতো এ বছরও শুরু হলো সুন্দরী খোঁজার প্রতিযোগিতামূলক আসর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ইতোমধ্য শুরু হয়েছে নিবন্ধন পব।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর)সংবাদ সম্মেলনের মাধ্যমে নিবন্ধন পর্বের আনুষ্ঠান যাত্রা শুরু করে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। আগামী ৮ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা নিবন্ধন করার সুযোগ পাবে বলে জানায় আয়োজক প্রতিষ্ঠান।

সংবাদ সম্মেলনে সুন্দরী নির্বাচনে চলতি বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আদ্যোপান্ত জানানো হয়। এবারের আয়োজনে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের সঙ্গে সহযোগী হিসেবে কাজ করছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট নামের আরও একটি প্রতিষ্ঠান।

এবারের আয়োজন নিয়ে আয়োজক প্রতিষ্ঠানের কর্তারা জানান, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফর্মটি সামাজিক সচেতনামূলত উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে।

আরও জানানো হয় কয়েকটি এপিসোডে বিভক্ত করা হবে এবারে অনুষ্ঠানটি। এর অডিশন প্রক্রিয়া শুরু হবে ৯ সেপ্টেম্বর। এরপর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর সরাসরি গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর বিশ্বমঞ্চে অংশগ্রহণে করবেন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতকার শর্ত মেনেই বাংলাদেশে পরিচালিত হবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। প্রার্থীরা কোন ধরনের তথ্য গোপন করে নিবন্ধন করা থেকে বিরত থাকারও আহ্ববান জানান আয়োজক কমিটি। অবিবাহিত ১৮-২৭ বছর বয়সী প্রতিযোগী অংশগ্রহণ করতে পারবেন। আর প্রতিযোগীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশি হতে হবে।

বরাবরের মতো সুন্দরী খোঁজার এবারের আসরেও বিচারকার্য কোন প্রকার হস্তক্ষেপ করা হবে না। তবে প্রতিযোগিতায় বিচারক হিসেবে কারা থাকবেন সেটি এখনও চূড়ান্ত হয়নি বলেও জানানো হয়।

Facebook Comments