‘মিস ওয়ার্ল্ড’ এর বিচারক হচ্ছেন ফেরদৌস-মৌসুমী

Avatar

নিজস্ব প্রতিবেদক

শুরু হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। গত ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে প্রস্তুতি চলছে অডিশনের। প্রতিযোগীতার এবারের আসরে বিচারক হিসেবে থাকছেন চলচ্চিত্র জগতের দুই জনপ্রিয় তারকা চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মৌসুমী।

তাদের সাথে আরও থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। দুই আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও সহযোগী এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট সূত্রে এমনটাই জানা গেছে।

এ প্রসঙ্গে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্টের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার গণমাধ্যমকে জানান, আগামীকাল শনিবার এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনজন বিচারকের নাম প্রকাশ করা হবে এবং অডিশন রাউন্ডে বেশ কয়েকজন শোবিজ অঙ্গনের তরুণ বিচারক থাকবেন। তাদের নামও জানানো হবে।

বিচারকের জন্য মনোনীত চিত্রনায়ক ফেরদৌস বলেন, আয়োজকদের সঙ্গে আমার কথা হয়েছে। তারা বিচারক হিসেবে আমাকে নিতে আগ্রহী। এক্ষেত্রে আমার কিছু শর্ত আছে। সেগুলো পূরণ করলে বিচারকের দায়িত্ব পালন করতে আমার বাধা নেই।

এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফর্মটি সামাজিক সচেতনামূলত উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণে করবেন। অবিবাহিত ১৮-২৭ বছর বয়সী প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, যিনি জন্মসূত্রে অবশ্যই বাংলাদেশি।

তবে এ প্রতিযোগিতা নিয়ে গত দুই বছর বেশ বির্তকের জন্ম দিয়েছে। বিশেষ করে বিচারকদের ভূমিকা নিয়ে। ২০১৭ সালের আসরে ফলাফল ঘোষণাার পরপরই শুরু হয়েছিল তুমুল বিতর্ক। আয়োজক ও বিচারক দ্বন্দ্বে শেষ পর্যন্ত মূল মঞ্চে ঘোষিত চ্যাম্পিয়নের নাম পরে সংবাদ সম্মেলন করে বদলাতে বাধ্য হয়।

আর গত বছর তো আরও এক ধাপ এগিয়ে। গ্রান্ড ফিনাল অনুষ্ঠিত হওয়ার আগেই চ্যাম্পিয়নের নাম মানুষের মুখে ভাসতে থাকে। সারাদিন মানুষের মুখে যা গুঞ্জন হিসেবে ছিল শেষ পর্যন্ত তিনিই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরেন।

তবে এ বছর কি হতে চলেছে, তা এখনো বলা যাচ্ছে না।

Facebook Comments