ভক্তের পর এবার সাংবাদিকদের তাচ্ছিল্য করলেন রানু মণ্ডল (ভিডিও)

রানাঘাট স্টেশনের ময়লা কাপড়, রুক্ষ মাথার চুলের রানু মণ্ডল সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যানে রাতারাতি পেয়ে যান তারকা খ্যাতি। তার গলার সুরের জাদুতে মুগ্ধ হয়ে তাকে তারকা বানিয়ে দেন সুরকার, গায়ক ও অভিনেতা হিমেশ রেশামিয়া। কিন্তু খ্যাতি পাওয়ার পর যেন আর মাটিতে পা পড়ছে না রানুর। একের পর এক ভক্তকে অপমান করেই ক্ষান্ত হলেন না তিনি। এবার সাংবাদিকদের প্রশ্নকেও তাচ্ছিল্য সুরে উড়িয়ে দিলেন রানু মণ্ডল।

সম্প্রতি ইনস্টাগ্রামে রানু মণ্ডলের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে দেখা গিয়েছে, সাংবাদিকদের সামনে ভাব দেখাচ্ছেন তিনি। কোনও এক অনুষ্ঠানে গিয়েছিলেন রানু মণ্ডল। তারকা বনে যাওয়ায় স্বাভাবিকভাবেই অনুষ্ঠানে তাকে প্রশ্ন করতে শুরু করেন সাংবাদিকরা। আর তখনই সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেন রানু।

এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, ‘আপনি যে এই পর্যায়ে পৌঁছে গেলেন, এবার আপনার মনে হচ্ছে স্বপ্ন সফল হয়?’ প্রথমে এর উত্তর না দিয়ে রানু পপকর্ন খেতে ব্যস্ত হয়ে পড়েন। তারপর ইতস্তত তাকান। সবশেষে বলেন, ‘শুনতে পাচ্ছি না।’ আর সেটাও প্রচণ্ড অহঙ্কার দেখিয়ে বলেন রানু মণ্ডল ৷ পুরো ঘটনার সময় রানু তার নিজের ভাবেই মজে ছিলেন। কাউকে যেন পাত্তাই দিচ্ছেন না। আর এখানেই আপত্তি তোলেন নেটিজেনরা।

রানুর এহেন আচরণের পর অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন, ‘নিজের অতীত কি ভুলে গিয়েছেন রানু?’ কেউ আবার লেখেন, ‘খ্যাতি পেয়ে মাথা ঘুরে গিয়েছে রানাঘাটের রানু মণ্ডলের। তাই এমন কাণ্ড ঘটাচ্ছেন।’

প্রসঙ্গত, কিছুদিন আগে এক অনুরাগীর সঙ্গেও দুর্ব্যবহার করেছিলেন তিনি। তার ভিডিও প্রকাশ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছিল, এক নারী ভক্ত রানুর পাশে এসে ছবি তোলার জন্য তার হাত আলতো ছুঁয়ে ডাকেন। কিন্তু ফল হয় উলটো। অনুরাগীর কথা না শুনে, হাতে স্পর্শ পাওয়া মাত্রই বেশ চটে যান রানু মণ্ডল। ঘুরে দাঁড়িয়ে ওই ভক্তকে তিনি জিজ্ঞেস করেন, ‘এসব কী? মানে কী এসবের?’ গুণমুগ্ধ গায়িকার এমন আচরণে স্বভাবতই অপ্রস্তুত হয়ে পড়েন ওই নারী ভক্ত।

বলে রাখা ভালো, স্টেশনে বসেই দিনরাত আপন খেয়ালে গান গেয়ে চলতেন রানু। সেই গানই একদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন স্থানীয় কয়েকজন যুবক। এরপর রাতারাতি সারা দেশে ভাইরাল হয়ে যান রাণু। আজ বলিউড, রিয়েলিটি শো থেকে পুজোর থিম সং, সর্বত্র অবাধ বিচরণ তার। কিন্তু সেই ছোট্ট জায়গা থেকে উঠে আসা রানু সম্ভবত তার অতীত ভুলে গিয়েছেন, এমনই দাবি নেটিজেনদের।

নিচের ভিডিও থেকে দেখে নিতে পারেন সাংবাদিকদের প্রতি রানু মণ্ডলের বিরূপ আচরন-

Facebook Comments