পুত্র সন্তানের মা হলেন কোয়েল মল্লিক

সুখবরটা আগেই এসেছিল যে এপ্রিলের শেষে বা মে মাসের শুরুতে মা হবেন অভিনেত্রী কোয়েল মল্লিক। অন্যথা হল না। ৫ মে, মঙ্গলবার সকালে পুত্র সন্তানে জন্ম দিলেন তিনি। মা ও ছেলে দু’জনেই ভাল আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কোয়েলের মা হওযার খবর সামনে আসে মাস খানেক আগে। তারপর দেশজুড়ে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী ভাইরাস করোনা। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরা। তার উপর কোয়েলের ডেলিভারি ডেটও পড়ে এর মধ্যেই পড়ে। ফলে স্বাস্থ্য নিয়ে চিন্তা বেড়েই যায়। কিন্তু সন্তান জন্মের পর কোনও সমস্যা হয়নি। পার্ক স্ট্রিটের একটি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটায় পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এখন দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। গর্ভবতী অবস্থায় শ্বশুরবাড়িতেই ছিলেন কোয়েল। তবে সন্তান জন্মের পর মা-বাবার কাছে যাওয়ার ইচ্ছার কথা প্রকাশ করেন।

কিছুদিন আগে দেওয়া সাক্ষাৎকারে কোয়েল জানিয়েছিলেন, করোনা ভাইরাসের প্রকোপে সারা পৃথিবীতে যখন মৃত্যুমিছিল, সেই সময় বাকি সকলের মতো তিনিও গৃহবন্দি। আর পাঁচজন গর্ভবতী মহিলার মতোই টলি-তারকা কোয়েলও বাড়তি সতর্কতা অবলম্বন করছেন। তখনই বলেছিলেন, “এপ্রিলের শেষে বা মে মাসের শুরুর দিকে এক্সপেক্ট করছি। চিকিৎসকরা তাই বলেছেন।” বাইরে বের হতে পারছেন না। তাি বাড়িতেই নিজেকে সুস্থ ও প্রাণবন্ত রাখার উপায় খুঁজে নিয়েছিলেন কোয়েল। সাক্ষাৎকারে বলেছিলেন, “এমনিতে আমি ভালই আছি। বাড়িতে থাকতে আমি বরাবরই পছন্দ করি। এখন তাই অসুবিধা হচ্ছে না। সিনেমা দেখছি। বই পড়ছি। ফ্রি-হ্যান্ড একসারসাইজ করছি। এই সময় ফ্রি-হ্যান্ড করাটা ভালও।” আর সন্তানের নাম? অভিনেত্রী তখন জানিয়েছিলেন, “এখনও নাম ভাবিনি। পরে ভাবব।”

Spread the love

Facebook Comments