টাঙ্গাইলের ৩টি ইউনিয়নে উপ-নির্বাচনের ভোটগ্রহণ

টাঙ্গাইলের নাগরপুরে তিনটি ইউনিয়নে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। উপজেলার সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ও গয়হাটা ইউনিয়নের একটি সংরক্ষিত নারী সদস্য পদে এবং মোকনা ইউনিয়নে একটি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে এই উপনির্বাচন হচ্ছে।

নাগরপুর উপজেলা নির্বাচন কর্মর্তা আব্দুল বাতেন জানান, নাগরপুর সদর ইউনিয়নে উপ-নির্বাচনে মোট সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে আওয়ামী লীগ সমর্থিত কামরুজ্জামান মনি, প্রতিদ্বন্দিতা করছেন। বিএনপি সরাসরি কাউকে মনোনয়ন না দিলেও দলীয় নেতাদের মধ্যে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিক উদ্দিন রফিক, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক সহসভাপতি (ভিপি) ফরহাদ হোসেন ও দলীয় নেতা মঞ্জুর মোর্শেদ প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বুলবুল আহমেদ, এতিম ওয়ালি ও আব্দুল মজিদ প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন।

ছাড়াও গয়হাটা ইউনিয়নের একটি সংরক্ষিত নারী সদস্য পদে এবং মোকনা ইউনিয়নে একটি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ভোট গ্রহন চলছে।

সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলবে।

উল্লেখ্য নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ কুদরত আলী গত মার্চে চেয়ারম্যান থেকে পদত্যাগ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করেন। এতেকরে সদর ইউনিয়ন চেয়ারম্যান পদ শূন্য ঘোষিত হয়। গত ২৫ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বন্যার কারনে নির্বাচন স্থগিত করা হয়।

Facebook Comments