জানেন কি এই অভিনেত্রীর কজন প্রেমিক

গত সোমবার ৪৮-এ পড়লেন বলিউড অভিনেত্রী তাবু। ৫০-এর দোরগোড়ায় বয়স পৌঁছে গেলেও এখনও পর্যন্ত ‘হ্যাপিলি সিঙ্গল’ এই অভিনেত্রী। কার সঙ্গে তাবু সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে বহুবার বহু বিতর্ক হয়েছে কিন্তু কোনও সময়ই বিষয়টি প্রকাশ্যে কোনও মন্তব্য করতে দেখা যায়নি তাবুকে।

রিপোর্টে প্রকাশ, ফিল্মি কেরিয়ারের মাঝে নাকি ৫ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের এই অভিনেত্রী। তাবুর সেই প্রেমিকদের তালিকায় কারা কারা রয়েছেন জানেন!

শোনা যায়, কেরিয়ারের প্রথমে সঞ্জয় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। প্রেম-এর শ্যুটিংয়ের সময় অনিল কাপুরের ভাই সঞ্জয়ের সঙ্গে ডেটিং শুরু করেন। কিন্তু তাঁদের সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।
জানা যায়, পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গেও এক সময় সম্পর্কে জড়ান তাবু। কিন্তু সাজিদ নাদিয়াদওয়ালার প্রথম স্ত্রী দিব্যা ভারতীর মৃত্যুর কারণ নিয়ে তখনও পর্যন্ত ধোঁয়াশা কাটেনি। ফলে দুজনে তাদের সম্পর্ক নিয়ে ওই সময় বেশ গোপনীয়তা রক্ষা করে চলেন। যদিও সেই গোপনীয়তার মোড়ক ছিঁড়ে শেষ পর্যন্ত তাবু এবং সাজিদ নাদিয়াদওয়ালার সম্পর্কের রসায়ন প্রকাশ্যে এসেই পড়ে।

দক্ষিণী সুপারস্টার নাগার্জুনার সঙ্গেও তব্বু এক সময় সম্পর্কে জড়ান বলে শোনা যায়। তাবুর সঙ্গে সম্পর্কে জড়ালেও নাগার্জুনা তাঁর স্ত্রীকে ছেড়ে কখনও বেরোতে পারবেন না, সেই অনুভূতি হওয়ার সঙ্গে সঙ্গেই নাগার্জুনার সঙ্গে সম্পর্কে ইতি টানেন তাবু।

Facebook Comments