গ্রিনাটিকের ‘আমের বাড়ি’র সঙ্গে যুক্ত হলো আর্টিসান

২৫০ একর জমিতে সম্পূর্ণ নতুন চার প্রজাতির এক লক্ষ গাছের সমন্বয়ে দেশের বৃহত্তর আমের বাগান নিয়ে আসছে গ্রিনাটিক লিমিডেট। উন্নত স্মার্ট প্রযুক্তি ও রক্ষণাবেক্ষণের মাধ্যমে বছরে ৪ হাজার মেট্রিকটন অরগানিক আম উৎপাদন ও রপ্তানির লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। বাণিজ্যিক কার্যক্রমের পাশাপাশি সবুজায়নের এ উদ্যোগের সঙ্গে যুক্ত হচ্ছে দেশের শীর্ষস্থানীয়
বিভিন্ন ব্র্যান্ড।

রোববার সকালে এ উদ্যোগের পাশে দাঁড়ালো আর্টিসান আউটফিটার্স লিমিটেড। এ চুক্তির ফলে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণ এবং সন্মানিত ক্রেতাগন বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

আর্টিসানের চেয়ারম্যান আনিতা গোমেজ জানান, গ্রিনাটিকের এ উদ্যোগ শুধু বাণিজ্যিকিই নয়, দেশে সবুজায়নের ক্ষেত্রেও দারুণ ভূমিকা রাখবে। গ্রিনাটিকের অংশিদারদের জন্য আর্টিসানের পক্ষ থেকে থাকবে বিশেষ ছাড় সবসময়।

এ সময়, গ্রিনাটিক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কামরুল হাসান ইমু বলেন, “গ্রিনাটিক এমন একটি ব্র্যান্ড হয়ে উঠতে চায় যার অংশিদাররাও সবুজপ্রেমী এবং সবুজায়নের মাধ্যমে পরিবেশের সুরক্ষায় এবং রপ্তানির মাধ্যমে দেশের অর্থনীতি কে এগিয়ে নিতে বদ্ধ পরিকর।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আর্টিসান আউটফিটার্স লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক ও গ্রীনাটিকের লিমিটেড এর চেয়ারম্যান জনাব আলী আহমেদ রাসেল।

জানা যায়, ন্যুনতম পুঁজি বিনিয়োগ করে ‘আমের বাড়ি’ নামের এ প্রকল্পটিতে ভূমির মালিকানাসহ আমের বাগানের মালিক হতে পারবেন আগ্রহী ক্রেতাগণ। মহতি এ প্রকল্পে অংশিদার হওয়ার জন্য ইতিমধ্যেই আগ্রহী হয়ে উঠেছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। দেশি-বিদেশি পর্যবেক্ষক ও গবেষকদের সহযোগিতায় ক্ষতিকর রাসায়নিক মুক্ত আম উৎপাদনের জন্য কাজ করে যাচ্ছে গ্রীনাটিক লিমিটেড।

Facebook Comments