গর্ভকালীন সময়ের পোশাক

গর্ভকালীন সময়টা মায়েদের জন্য বেশ কঠিন! গর্ভাবস্থায় বেশিরভাগ নারীই শারীরিক ও মানসিকভাবে দুর্বল বোধ করেন। এ সময় পরিবার থেকে প্রায়ই তাদেরকে প্রতিদিনের রুটিন পরিবর্তনের পরামর্শ দেওয়া হয়। তবে সময়ের সাথে সাথে বদলেছে অনেক কিছুই, এমনকি গর্ভাবস্থার নিয়মগুলিও। নয় মাসের এ অদ্ভুত সুন্দর সময়টাকে আধুনিক মায়েরা জীবনের অন্যতম সুন্দর ধাপ হিসেবেই দেখছেন। গর্ভকালীন সময়টাকে উদযাপন করার জন্য ক্লাবহাউস ২৪ জানুয়ারি যমুনা ফিউচার পার্ক আউটলেটে এক অভিনব ফ্যাশন শো-এর মাধ্যমে তাদের মেটারনিটি ওয়্যার কালেকশন লঞ্চ করে।

‘প্রেগন্যান্সি ইজ বিউটিফুল’ শীর্ষক ইভেন্টটি দেশের প্রথম ফ্যাশন শো যেখানে সত্যিকারের গর্ভবতী মায়েরা মডেল ছিলেন, যাদের কোনো পেশাদার মডেলিংয়ের অভিজ্ঞতা ছিল না। ক্লথিং লাইনের ফটোশুট থেকে শুরু করে শো স্টপার, সবই পরিচালিত হয়েছে গর্ভবতী মায়েদের দ্বারা।
জাতীয় অধ্যাপক, প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ শাহালা খাতুন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজের মেডিসিন ও কার্ডিওলজি বিশেষজ্ঞ ডাঃ জাহানারা আরজু, ল্যাবএইড হাসপাতালের স্ত্রীরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডঃ মরিয়ম ফারুকী এবং আরও অনেকে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। তারা শারীরিক স্বাস্থ্য, মানসিক স্বাস্থ্য এবং গর্ভাবস্থায়করণীয় নানা বিষয় সম্পর্কে আলোকপাত করেন। এ সময় প্রসবোত্তর সময়কাল সম্পর্কেও আলোচনা করা হয়।

বিভিন্ন প্রিন্ট অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়ার একাধিক সাংবাদিক অংশগ্রহণ করেন।

ক্লাবহাউজ-এর পরিচালক মিসেস মাইমুনা হোসেন অনুষ্ঠানটির পেছনের অনুপ্রেরণার কথা প্রকাশ করে, উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Spread the love

Facebook Comments