কিশোর পলাশের নতুন গান

বছরব্যাপী প্রকাশ পায় তার ফোক ধারার নানা রকম গান। মৌলিক গানের ক্ষেত্রে তিনি ছন্দ বজায় রেখেছেন দীর্ঘদিন ধরে। ২০২০ সালে শুরু করলেন গান নিয়ে নতুন মিশন। আসছে কিশোর পলাশের নতুন গান ‘দেহডিঙি’। দেহডিঙি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। অভি আকাশের সুরে সংগীত আয়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওসহ নতুন এ গানটি প্রকাশ করতে যাচ্ছে দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি সিরিজ।

বিকাশ সাহা পরিচালিত এই ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় নাট্য অভিনেতা সাব্বির আহমেদ ও পড়শী রুমী । সুনামগঞ্জের টেকেরঘাট, নীলাদ্রির বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে বলে জানিয়েছেন ভিডিও নির্মাতা বিকাশ সাহা।

‘আমার দেহডিঙ্গির হাড়ের গুড়া মন-পাটাতন ভাঙাচুরা বাইনে বাইনে চুয়ায় পানি আছড়ে পড়ে দারুণ ঢেউ গুরু তুমি বিনে নাইযে আমার কেউ….. //গুরু ’-এমনই হৃদয়গ্রাহী কাব্যকথায় গড়ে উঠা এ গানটি মিউজিক ভিডিওসহ আগামী ১৪ মে প্রকাশ পাবে জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

গানটি অবমুক্তির পর একইভাবে শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে। কিশোর পলাশের সঙ্গে কথা বলে জানা যায়, করোনা মহামারীর আগেই, ঈদ আয়োজনকে ঘিরে গানটি করা হয়েছিল । যেহতেু হোম কোয়ারেন্টাইনে থেকেও সচল রয়েছে বিনোদনের সবগুলো মাধ্যম, তাই ঘরবন্দি মানুষের জন্যে নিয়ে গানটি ছাড়া । তিনি আরও বলেন, স্যোসাল নেটওয়ার্কের এই যুগে শিল্পীদের একটা বড় অংশ ব্যস্ত আছে কভার সং নিয়ে, অথচ তারুণ্যের প্রতিনিধিত্ব করার জন্য আমাদের মতো যারা আছে, তাদের উচিত মৌলিক গানে ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করা। সেই জায়গা থেকে আমি সারা বছর মৌলিক গান তৈরিতে ব্যস্ত থাকি, দেহডিঙি অপূর্ব কথা সুরের এক গান, ভিডিওটিও বেশ নান্দনিক। আশা করি দর্শক শ্রোতারা এই গানটি বেশ ভালোভাবে উপভোগ করবেন।’

Spread the love

Facebook Comments