করোনা প্রভাবে ‘উনপঞ্চাশ বাতাস’

করোনা ভাইরাস আতঙ্কে যেন দিশেহারা দুনিয়া। বিশ্বব্যাপী করোনা ভাইরাসে মঙ্গলবার পর্যন্ত মৃতের সংখ্যা ৪,০০০ ছাড়িয়েছে। গোটা বিশ্বের অর্থনীতি, রাজনীতি, পর্যটন, বিনোদনসহ সকল ক্ষেত্রে পড়েছে এই ভাইরাসের প্রভাব। জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’র প্রিমিয়ারও পেছানো হয়েছে।

বাংলাদেশেও ধরা পড়েছে করোনা ভাইরাস আক্রান্ত রোগি। এসব দিক বিবেচনা করে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল পিছিয়েছেন তার প্রথম ছবির মুক্তি।

১৩ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই নির্মাতার ‌’উনপঞ্চাশ বাতাস’ ছবিটি। কিন্তু পরিচালক সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বলেন, ‘বাংলাদেশের সাম্প্রতিক করোনা ভাইরাস পরিস্থিথি গুরুত্ব সহকারে বিবেচনায় নিয়ে আগামী ১৩ মার্চ ২০২০ এ মুক্তি প্রতিক্ষিত চলচ্চিত্র উনপঞ্চাশ বাতাস এর মুক্তি বাতিল ঘোষণা করা হোল । আমরা জানি দর্শক দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন সিনেমাটি দেখার জন্য। কিন্তু এই মুহূর্তে আমারা কোনভাবেই মানুষকে কোনো ধরনের বড় জমায়েতে একত্রিত হতে উৎসাহীত করতে চাইনা । আমারা বিশ্বাস করি ইতোমধ্যে আপনারা যেই ভালবাসা উনপঞ্চাশ বাতাসকে দিয়েছেন তা অক্ষুণ্ণ থাকবে । সকলের সুস্বাস্থ্য এবং নিরাপত্তা কামনা করছি।’

রেড অক্টোবরের ব্যানারে নির্মিত ছবিটিতে অভিনয় করেছেন শার্লিন ফারজানা, ইমতিয়াজ বর্ষণ, ইনামুল হক, মানস বন্দ্যোপাধ্যায়, ইলোরা গওহর, সেঁজুতি, খায়রুল বাসার প্রমুখ।

Facebook Comments