কমলাপুরে ৮ আগষ্টের টিকেট পেতে দীর্ঘ লাইন

আসছে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ (মঙ্গলবার) টিকিট বিক্রির দ্বিতীয় দিনে ৮ আগ‌স্টের টিকিট দেয়া হচ্ছে। সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। ট্রেনের টিকিটের জন্য রীতিমতো যুদ্ধে নেমেছেন বাড়িফেরার যাত্রীরা।

টিকিট পেতে সোমবার রাত থে‌কে অপেক্ষমান টি‌কিট প্রত্যা‌শী‌দের চাপে স্টেশ‌নে তিল ধার‌ণের জায়গা নেই। হাজার হাজার মানুষ দীর্ঘলাইনে অপেক্ষা কর‌ছেন কাঙ্ক্ষিত টি‌কি‌টের জন্য। টিকিট কাউন্টারের সামনে থেকে শুরু হয়ে সড়কের কাছাকাছি চ‌লে গে‌ছে লাইন।

টিকিটপ্রত্যাশীদের ভিড়ে স্টেশন এলাকা যেন জনসমুদ্রে পরিণত হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) কমলাপুর রেলস্টেশন সরেজমিন ঘুরে দেখা গেছে এমন চিত্র।

রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, আজ ৩০ জুলাই ৮ আগস্টের, ৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের এবং ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেয়া হবে।

ঈদুল ফিতরের মতো এবারো রাজধানী ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন।

প্রতিদিন সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। আর মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হবে সকাল ছয়টা থেকে।

Facebook Comments