এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিক্লো

আরাম এবং আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে এমন পোশাক নিয়ে হাজির হয়েছে গ্রামীণ ইউনিক্লো। গ্রামীণ ইউনিক্লো এবারের ঈদ আয়োজনে ছেলেদের জন্য রয়েছে ড্রাইফাংশন সংযোজিত বিভিন্ন রঙ, এবং ডিজাইনের পিকে পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, পাঞ্জাবী, আকর্ষণীয় ট্রেন্ডি ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ফরমাল শার্ট, ইজি প্যান্ট, জিন্স, ড্রাই ট্যাংকটপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরও বিভিন্ন ডিজাইনের বাহারি পোশাক এবং মেয়েদের জন্য নিয়ে এসেছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন রঙ এবং দামের ঈদ এক্সক্লুসিভ কামিজ, ক্যাজুয়াল টপস, ক্যাজুয়াল লং শার্ট, জিন্স, লেগিংস, পালাজ্জো সহ আরও অনেক কিছু।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক জানান, গ্রামীণ ইউনিক্লো শুরু থেকেই নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদেরকে উন্নতমানের পোশাক সরবরাহ করে আসছে। আর এবারের ঈদে গরমের বিষয়টিকে আলাদা ভাবে গুরুত্ব দিচ্ছে গ্রামীণ ইউনিক্লো যাতে ক্রেতারা তাদের পোশাক পরে খুব আরাম ও স্বাচ্ছন্দ্যবোধ করেন।

আর গ্রামীণ ইউনিক্লোর পোশাকের মূল্য একদম হাতের নাগালেই। গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর – ০১, মোহাম্মদপুর রিং রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ের সকল আউটলেট গুলোতে ছেলেদের সকল পোশাক ৩৯০ থেকে শুরু করে ১৯৯০ টাকার মধ্যে এবং মেয়েদের জন্য ৩৯০ থেকে শুরু করে ২৬৯০ টাকার মধ্যে পেয়ে যাবেন পছন্দের পোশাকটি।

Spread the love

Facebook Comments