এই ইদে ঘরে ফিরুন ওভাই ইন্টারসিটিতে!

ইদ মানেই ঘরে ফেরার আনন্দ। প্রিয়জনদের সান্নিধ্যে কিছুটা সময় কাটানোর অপেক্ষা। তবে আনন্দকে ছাপিয়ে আরো অনেকের মতোই এবার ইদের বাড়ি ফেরাকে ঘিরে আশংকা জন্ম নিয়েছিল ঢাকার বাসিন্দা এবং স্বনামধন্য এক বহুজাতিক কোম্পানির শাখা ব্যবস্থাপক মামুনের মনে। মহামারির এই সময়ে নিরাপদে পরিবারকে নিয়ে গ্রামে যাওয়া হবে তো? মামুন সাহেবের এই ভয় পুরোপুরি দূর করে দেয় ওভাই ইন্টারসিটি (OBHAI’s Intercity GTM) সেবা!

শুধু ইদে বাড়ি ফেরার জন্যই নয়, এক শহর থেকে অন্য শহরে যাতায়াতের জন্য তৈরি ওভাইয়ের নতুন এই সেবা ব্যবহারের মাধ্যমে জরুরি কাজে বাংলাদেশের যেকোনো স্থানে নিশ্চিন্তে, নিরাপদে পথ চলতে পারবেন আপনি। বাড়তি কোনো ঝামেলা ছাড়াই শুধু স্মার্টফোনের মাধ্যমেই নিমিষে ওভাই ইন্টারসিটি রাইডে দারুণ ও আরামদায়ক সেডান গাড়ি বুক করতে পারবেন আপনি।

ইতিবাচক অভিজ্ঞতাই পারে সেবার প্রতি একজন যাত্রীকে বিশ্বস্ত করে তুলতে। আন্তঃনগর চলাচলে ওভাই ইন্টারসিটি মানুষের সেই নির্ভরতার জায়গাটি হতে চায়। আর তাই, সারা বাংলাদেশ জুড়ে কার্যক্রম চালানোর পাশাপাশি ইন্টারসিটি রাইডে যাত্রী ও সেরা মানের দক্ষ চালকদের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যাপারটিও নিশ্চিত করা হয়েছে। রাইড শুরু করার আগে চালকের সুস্থতা পরীক্ষা করা, গাড়িকে জীবাণুমুক্ত করা, হাইজিন প্যাক প্রদান করা, বাধ্যতামূলক মাস্ক পরিধান এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গাড়িতে প্লেক্সিগ্লাস স্থাপনসহ প্রয়োজনীয় সব সুরক্ষা ব্যবস্থা রাখা হয়েছে ওভাই ইন্টারসিটি রাইডে।

যেকোনো রাইডের মান অনেকটাই নির্ভর করে গাড়ির চালকের উপর। শুধু যাত্রী নয়, তাই নিজেদের চালকদেরকেও সবসময় যথাযথ গুরুত্ব দিয়ে এসেছে ওভাই। ইন্টারসিটি সেবা চালক ও তাদের পরিবারেদের জন্য বাড়তি আয় ও ইদের খুশি নিয়ে আসবে বলে আহস আকরছে ওভাই।

OBHAI Intercity G™ এখন পুরো বাংলাদেশে
সেডান গাড়ি (OBHAI G™)র মাধ্যমে বর্তমানে যাত্রীদের চাহিদামাফিক ওয়ান-ওয়ে এবং রাউন্ড-ট্রিপ প্রদান করছে ওভাই। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, খুলনা, বগুড়া, রাজশাহী, যশোর, বরিশাল, রংপুর, কুমিল্লা, ফরিদপুর, দিনাজপুর, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, গাজীপুর ও নারায়ণগঞ্জসহ দেশের সবখানে এখন সেবা দিচ্ছে ওভাই ইন্টারসিটি। সেক্ষেত্রে, অন্যান্য স্থানে সাধারণ ওভাই জি বা গাড়ি চালু থাকলেও ঢাকাবাসীদের জন্য রয়েছে প্লেক্সিগ্লাস শিল্ডযুক্ত CleanCare+ G বা Micro বেছে নেওয়ার সুযোগ।
ইন্টারসিটি রাইদের প্রাথমিক ভাড়া ৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

ওভাই ইন্টারসিটি রাইড বুক করার প্রক্রিয়া
১. ওভাই অ্যাপে প্রবেশ করুন
২. পিক-আপের স্থান এবং অন্য শহরের নির্দিষ্ট গন্তব্যস্থল বেছে নিন
৩. OBHAI Intercity G™ অপশনে ট্যাপ করুন
৪. রাইড নেওয়ার দিন, পেমেন্ট মেথড নির্বাচন করুন এবং ট্রিপের সম্পূর্ণ তথ্য যাচাই করে নিন
৫. বুকিং সফল হলে আপনাকে একটি মেসেজ প্রদান করা হবে এবং ওভাই কাস্টোমার কেয়ার প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবেন
৬. ট্রিপের সাধারণ সব তথ্য, গাড়ির ধরণ এবং ভাড়া কনফার্ম করার পর ওভাই প্রতিনিধির নির্দেশনা অনুযায়ী ভাড়া পরিশোধ করুন
ওভাই ইন্টারসিটি রাইড বুক করতে বা যেকোনো তথ্য জানতে যোগাযোগ করুন ১৬৬৩৩ এই নম্বরে।
আপনার পথচলা আনন্দময় ও নিরাপদ হোক।

Spread the love

Facebook Comments